ঈদবাজার পরিদর্শনে সিএমপি কমিশনার

চট্টগ্রামকে কেন্দ্র করে সারা দেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে মন্তব্য করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, নগরের প্রতিটি বিপণিকেন্দ্রের ভেতরে এবং আশপাশে আইন-শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা এবং উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারেন তার জন্য সব ধরনের আইনি সহযোগিতা দেওয়া হবে। ব্যবসা বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই ব্যবসায়ীদের পাশে থাকবে।

গতকাল রবিবার (৩১ মার্চ) নগরের কোতোয়ালী থানাধীন নিউমার্কেট (বিপণি বিতান), তামাকুমণ্ডী লেন, রিয়াজউদ্দিন বাজার ও টেরিবাজারে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

পরিদর্শনকালে পুলিশ কমিশনার ব্যবসায়ী, বিক্রয়কর্মী এবং ক্রেতাসাধারণের সঙ্গে মতবিনিময় করেন। ক্রেতা বিক্রেতা ও ব্যবসায়ী সমিতির কোনো সমস্যা আছে কিনা জানতে চান তিনি।

এ সময় ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যেকোনো ধরনের অপরাধ সংক্রান্ত সমস্যা দ্রুত পুলিশকে জানানোর আহ্বান জানান তিনি।

পরিদর্শনকালে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।