আওয়ামী লীগ একটি আগুন সন্ত্রাসী সরকার : সেলিমা রহমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, এই সরকার বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে।এই সরকার একটি আগুন সন্ত্রাসী সরকার। যারা কিনা জনগণের পেটে লাথি মেরে উন্নয়নের ধুয়া তুলে। তারা আজকে জনগণের সম্পদ লুট করে পাচার করছে।দেশের সাধারণ জনগণ ভাত পায় না, পানি পায় না, পরনের কাপড়চোপড় পায় না। আগুনে সারা বাংলাদেশের বিভিন্ন কলকারখানা, গোডাউন, বাড়িঘর এবং হোটেল পুড়ে ছারখার হয়ে যাচ্ছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হীরাঝিলে জেলা বিএনপি আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ইফতার মাহফিল ও সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেলিমা রহমান বলেন, বর্তমান সরকার বাংলাদেশের জনগণের মুখে কস্টেপ লাগিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু জনগণ তাদের অধিকার ক্ষুণ্ণ হতে দেবে না।

সরকারের কঠোর সমালোচনা করে সেলিমা রহমান আরও বলেন, সম্পদ লুট, কোটি কোটি টাকা পাচার করে আজকে দেশকে ভয়াবহ অন্ধকারের দিকে নিয়ে গেছে, বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। সম্পূর্ণ গণতন্ত্রকে ধ্বংস করেছে। নতুন করে নাটক সাজিয়ে জোর করে ক্ষমতা দখল করে আছে, তাদের বিরুদ্ধে সংগ্রাম আন্দোলন চলমান থাকবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ, ঢাকা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।