অজ্ঞান পার্টির খপ্পরে নারী, হাতিয়ে নিল গলার হার ও আংটি

মিরসরাইয়ে এক নারীকে অপহরণ পরবর্তী অজ্ঞান করে তার গলার হার এবং হাতের আংটি হাতিয়ে নিয়েছে একটি চক্র। ভুক্তভোগী নারীর নাম রেহানা আক্তার (৫৮)। তিনি মিরসরাই থানার পাশে একটি বাসায় ভাড়া থাকেন।

সোমবার (১৩ মে) সকাল ১১ টার দিকে বাসা থেকে বের হয়ে মিরসরাই বাজারে যাওয়ার পথে এই ঘটনা ঘটে। বর্তমানে তিনি মিরসরাই সেবা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভুক্তভোগী রেহানা আক্তারের পরিবার সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে মিরসরাইয়ের একটি স্বর্ণের দোকান থেকে গলার হারটি তৈরি করেন। তখন থেকে হয়তো তাকে কেউ নজরে রাখছিল। সোমবার সকালে পারিবারিক প্রয়োজনিয় জিনিস পত্র ক্রয় করার জন্য ঘর থেকে ১ হাজার টাকা নিয়ে বের হন। বের হয়ে থানার সামনে দিয়ে বাজারে যাওয়ার কথা। কিন্তু কয়েক ঘন্টা পার হলেও ফিরে না আসায় পরিবারের লোকজন চারদিকে খোঁজাখুঁজি শুরু করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিখোঁজ বিজ্ঞপ্তি দেয়ার পর এক ব্যক্তি ফোন করে জানায় তিনি মিরসরাইয়ের মহামায়া রাবার ড্যাম এলাকায় অচেতন অবস্থায় রাস্তার পাশে পড়ে আছেন। সেখান থেকে তাকে উদ্ধার করে মিরসরাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার গলার হার, হাতের আংটি ও ১ হাজার টাকার হদিস নেই।

হাসপাতাল সূত্র জানায়, প্রাথমিক চিকিৎসার পর তার জ্ঞান কিছুটা ফিরে এসেছে তাই । এখনো পর্যবেক্ষনে রাখা হয়েছে। প্রয়োজন হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।