বিএনপি নেতা ইশরাকের গাড়িবহরে হামলা

বরিশালে বিএনপির গণসমাবেশে যাওয়ার পথে বিএনপি নেতা ইশরাক হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে।  এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।  এতে গাড়িতে থাকা কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

আজ শনিবার (৫ নভেম্বর) ভোররাতে বরিশালের গৌরনদীতে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন বরিশাল বিএনপির সমাবেশের উদ্দেশে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে রওনা হন।  পথে ব্যাপক বাধার সম্মুখীন হয় গাড়িবহরটি।  গাড়িবহর গৌরনদীর মাহিলারা বাজারে পৌঁছালে সেখানে দুর্বৃত্তরা হামলা করে।  হামলায় ইশরাক হোসেন অক্ষত থাকলেও ভাঙচুর করা হয় বেশ কয়েকটি গাড়ি।  এ সময় আহত হন বেশ কয়েকজন নেতাকর্মী।

বিষয়টি নিশ্চিত করে ইশরাক জানান, পথে পথে স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ এবং ছাত্রলীগ কর্মীরা বাধা সৃষ্টি করেছে।  কাপুরুষের মতো রাতের আঁধারে গাড়িবহরে চোরাগুপ্তা হামলা করে পালিয়ে গেছে।  আমরা দমে যাওয়ার পাত্র নই।  কোনো বাধাই এবার বিএনপি নেতাকর্মীদের দমাতে পারবে না।

এদিকে বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের হুমকি-ধমকির মুখে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত বরিশালে যেতে না পেরে গাড়ি ঘুরিয়ে ঢাকায় ফিরে যান।  তিনি গৌরনদী বাসস্ট্যান্ডে বাধার শিকার হন।